Client
logo

Welcome To JBD IT


Student Registration

Client & Staf Login Area


Office use only Email Login Area


support@jbdit.com.bd
+88 01716905615

মার্কেটিং অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি।--পচামাড়িয়া ডিগ্রি কলেজ, পুঠিয়া-তে স্মার্ট আইডি কার্ড বিতরণ অনুষ্ঠান।--পচামাড়িয়া ডিগ্রি কলেজ, পুঠিয়া-তে স্মার্ট আইডি কার্ড বিতরণ অনুষ্ঠান।--আধুনিক ভাবে পরিচালনা করুন আপনার শিক্ষা প্রতিষ্ঠানের সকল কার্যক্রম।--আধুনিক ভাবে পরিচালনা করুন আপনার শিক্ষা প্রতিষ্ঠানের সকল কার্যক্রম।--আধুনিক ভাবে পরিচালনা করুন আপনার শিক্ষা প্রতিষ্ঠানের সকল কার্যক্রম।--১০-ই সেপ্টেম্বর, ২০২৪ ইং তারিখে জেবিডি আইটি প্রতিষ্ঠানের ভাইভার ভিক্তিতে মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ।--আপনি কি আপনার প্রতিষ্ঠানের জন্য ক্লাউড বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার খুঁজছেন?--আপনি কি আপনার প্রতিষ্ঠানের জন্য এস.এম.এস সার্ভিস নেওয়ার কথা ভাবছেন?--আপনার শিক্ষা প্রতিষ্ঠানের জন্য কি স্মার্ট আইডি কার্ড প্রয়োজন?

Call Now! +880 1716 905615

আপনি কি আপনার প্রতিষ্ঠানের জন্য ক্লাউড বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার খুঁজছেন?

তাহলে আজই আসুন জেবিডি আইটিতে। আমরা আপনাকে প্রদান করবো সম্পূর্ন ক্লাউড বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার সেবা। আমাদের ক্লাউড বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার সহজ করে তুলবে আপনার প্রতিষ্ঠানের সকল হিসাব-নিকাশ ও পেমেন্ট সিস্টেম সহ আরো অনেক কিছু ।
আমাদের রয়েছে যেকোন ব্যবসা প্রতিষ্ঠানের জন্য ইন্সট্যান্ট সেট-আপ সমন্বিত সফটওয়্যার ও অ্যাপস। এছাড়াও আপনার চাহিদা অনুসারে আমাদের দক্ষ টিম দ্বারা কাস্টমাইজড সফটওয়্যার সেবা প্রদান করা হয়।
ক্লাউড বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার সেবা সর্ম্পকে আরো বিস্তারিত জানতে যোগাযোগ করুন:
জেবিডি আইটি, রাজশাহী।
মোবাইল: 01716-905615
No Comments

Post a Comment

Comment
Name
Email
Website