logo

Welcome To JBD IT


Student Registration

Client & Staf Login Area


Office use only Email Login Area


[email protected]
+88 01716905615
0
  • No products in the cart.
 

About Company

জেবিডি আইটি একটি সৃজনশীল আইটি ও আইটি এস সল্যুশন ফার্ম। ওয়েব ডিজাইন-ডেভেলপমেন্ট, মোবাইল অ্যাপস ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন ই-কমার্স ডেভেলপমেন্ট, ডোমেইন- হোস্টিং, বিজনেস ক্লাউড সফটওয়্যার, স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যার, ডিজিটাল হাজিরা ম্যানেজমেন্ট সহ সকল প্রকার আইটি সার্ভিস ও আইটি কোর্সের জন্য একটি বিশ্বস্ত অনন্য প্রতিষ্ঠান। এছাড়াও ছাত্র-ছাত্রীদের ক্যারিয়ার ডেভেলপমেন্ট ও উদ্যোক্তা সৃষ্টির একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। যা দক্ষ মানব শক্তি উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখছে।

জেবিডি আইটি বিশ্বায়নের সাথে তাল মিলিয়ে যুবোপযোগী, সহজলভ্য, মানসম্পন্ন, নমনীয়, দক্ষতা ও সহায়তার সাথে গ্রাহকদের সেবা প্রদান করে যাচ্ছে। আমাদের দক্ষ আইটি দল রয়েছে যারা গ্রাহকদের অত্যন্ত দক্ষতা ও পেশাদারের সাথে অনলাইন ও অফলাইন সেবা প্রদান করেন। আমরা আমাদের গ্রাহক সন্তুষ্টির সাথে মানবসম্পদ সেবা নিশ্চিত করার লক্ষ্যে তাদের ব্যবসার উন্নয়ন ও সাফল্যের যাত্রার প্রতিটি ধাপে হাঁটতে বিশ্বাস করি। আমরা সর্বদা নতুন নতুন উন্নত প্রযুক্তির মাধ্যমে গ্রাহকদের সবসময় উন্নত মানের সেবা স্বল্প সময়ে প্রদানের চেষ্টা করি।আমাদের কাজের সাফল্যের স্বীকৃতি হিসেবে জেবিডি আইটি ”বাংলাদেশ স্টার্ট আপ অ্যাওয়ার্ড-২০১৭” রাজশাহী বিভাগীয় চ্যাম্পিয়নের স্থান অর্জন করেছে।

জেবিডি আইটি হল একটি তথ্য প্রযুক্তি এবং ডিজাইন সলিউশন ফার্ম যেটি বিভিন্ন ব্যবসায় কাজ করছে এবং  আমাদের ডায়নামিক টিম ক্লায়েন্টদের যে কোন ধরনের আইটি ও ডিজাইন সমস্যার জন্য তাৎক্ষণিকভাবে সাহায্য করে। আপনি যদি দুর্দান্ত সেবা এবং সন্তুষ্টির সাথে সাশ্রয়ী মূল্যে সেরা সেবা পেতে চান তবে জেবিডি আইটি আপনার প্রথম পছন্দ।

আমাদের কার্যক্রম

85

ওয়েব ডেভেলপমেন্ট

50

গ্রাফিক্স ডিজাইন

75

ডোমেইন হোস্টিং

15

অ্যাপস ও এস এম এস

আইটি সমাধান সমূহ

আমাদের আইটি টিম

জেবিডি আইটির একটি দক্ষ আইটি টিম রয়েছে। যারা দক্ষতার সাথে আমাদের ক্লায়েন্টদের খুব অল্প সময়ের মধ্যে সকল ধরনের সেবা প্রদান করার চেষ্টা করে। জেবিডি আইটির এমন একটি দল রয়েছে যারা স্বতঃস্ফূর্ত ভাবে গ্রাহকদের সেবা প্রদানের পাশাপাশি গ্রাহকদের চাহিদা অনুযায়ী যুবোপযোগী, সহজলভ্য, মানসম্পন্ন, নমনীয় ও দক্ষতার সাথে গ্রাহকদের অনলাইন ও অফলাইনে সকল ধরনের সুবিধা প্রদান করে থাকে। ওয়েবসাইট ডিজাইন ডেভেলপমেন্ট, অ্যাপস ডেভেলপমেন্ট, সফটওয়্যার, লোগো, অ্যানিমেশ ইত্যাদি সকল ধরনের আইটি সংক্রান্ত সমস্যার সমাধানের জন্য আমাদের আইটি টিম সব সময় আপনাদের পাশে রয়েছে।

আমাদের সেবাসমূহ

জেবিডি আইটি একটি সৃজনশীল আইটি ও আইটি এস সল্যুশন ফার্ম। ওয়েব ডিজাইন-ডেভেলপমেন্ট, মোবাইল অ্যাপস ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন ই-কমার্স ডেভেলপমেন্ট, ডোমেইন- হোস্টিং, বিজনেস ক্লাউড সফটওয়্যার, স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যার, ডিজিটাল হাজিরা ম্যানেজমেন্ট সহ সকল প্রকার আইটি সার্ভিস ও আইটি কোর্সের জন্য একটি বিশ্বস্ত অনন্য প্রতিষ্ঠান। জেবিডি আইটি বিশ্বায়নের সাথে তাল মিলিয়ে যুবোপযোগী, সহজলভ্য, মানসম্পন্ন, নমনীয়, দক্ষতা ও সহায়তার সাথে গ্রাহকদের সেবা প্রদান করে যাচ্ছে। আমাদের দক্ষ আইটি দল সব সময় গ্রাহকদের ইচ্ছা ও চাহিদাকে প্রাধান্য দিয়ে অত্যন্ত দক্ষতা ও পেশাদারের সাথে অনলাইন ও অফলাইন সেবা প্রদান করেন।

গ্রাহকদের সন্তুষ্টি

জেবিডি আইটির প্রধান লক্ষ্য হলো আমাদের দক্ষতা, পেশাদারিত্ব, সততা, নির্ভরযোগ্যতা ও গতিশীল কার্য দিয়ে প্রতিটি গ্রাহককে সন্তুষ্ট করা এবং তাদের সফলতা অর্জনের সহায়তা করা। এর পাশাপাশি আমাদের আরও একটি প্রধান উদ্দেশ্য হলো সঠিক আইটি প্রশিক্ষণের মাধ্যমে সুদক্ষ আইটি জনশক্তি, ফ্রিল্যান্সার ও উদ্যোক্তা সৃষ্টি করা। আমরা অনলাইন ও অফলাইন সেবা প্রদান করে থাকি, তাই গ্রাহকদের সন্তুষ্টির জন্য আমরা সব সময় চেষ্টা করি গ্রাহকদের যেকোনো ধরনের সমস্যার সমাধান দ্রুত গতিতে প্রদান করার। অবশ্যই আমরা সর্বদা গ্রাহকদের কাছ থেকে গঠনমূলক পরামর্শ এবং আরো ভালো পর্যালোচনা আশা করি এবং আনুষ্ঠানিক মূল্যায়নের পরে আমাদের সার্ভার গুলোতে কার্যকারিতাযুক্ত করি। সকল ধরনের গ্রাহকদের আইটি সেবা প্রদানের মাধ্যমে তাদের কার্যের সফলতা এবং অর্থনীতিকে উন্নয়ন ও গতিশীল রাখার লক্ষ্যে সর্বদা কাজ করে যাচ্ছে।