Client Area

Welcome To JBD IT


Student Registration

Client & Staf Login Area


support@jbdit.com.bd
+88 01716905615

হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যার

হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যার

হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যার হল বর্তমান সময়ের একটি অনলাইন সমাধান যা বিভিন্ন হোটেল কার্যক্রমকে স্বয়ংক্রিয় এবং সহজ করতে সাহায্য করে। এটি একটি সফটওয়্যার প্ল্যাটফর্ম যার ম্যাধমে হোটেলের সমস্ত কার্যক্রম যেমন রুম ব্যবস্থাপনা, অতিথি ব্যবস্থাপনা, বুকিং সিস্টেম, লেনদেন এবং বিলিং এবং রিপোর্টিং ইত্যাদি পরিচালনা করতে সহায়তা করে।

Admin Panel User Name: admin@hotel.com

Admin Panel Password: admin1234

হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যার: সময় ও ব্যয়ের সাশ্রয়

হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যারের সুবিধাসমূহ

হোটেল ম্যানেজমেন্ট ব্যবস্থার গুরুত্বপূর্ণ দিকগুলো হলো রুম ম্যানেজমেন্ট, গেস্ট ব্যবস্থাপনা, এবং বুকিং সিস্টেম । রুম ম্যানেজমেন্টের মাধ্যমে সহজেই নতুন রুম যুক্ত করা, ক্যাটাগরি ও ফ্লোর অনুযায়ী সাজানো, এবং রুমের অবস্থা আপডেট করার সুবিধা পাওয়া যায়। গেস্ট ব্যবস্থাপনায় গেস্টদের রেজিস্ট্রেশন, তথ্য সংরক্ষণ এবং প্রয়োজনীয় রিপোর্ট তৈরির সুবিধা রয়েছে, যা হোটেলের গ্রাহক পরিচালনাকে আরও দক্ষ করে তোলে।

ইউজার-ফ্রেন্ডলি ইন্টারফেস

হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যারের ইউজার ফ্রেন্ডলি ইন্টারফেস হওয়াই ব্যবহারকারীদের জন্য সহজ এবং কার্যকরী হয় । এই সফটওয়্যারের ডিজাইন , সহজ সরল নেভিগেশন, ভিজ্যুয়াল ক্লিয়ারটি  , কাস্টমাইজেশনের সুবিধা এবং রেস্পন্সিভ হওয়াই সফটওয়্যার ব্যবহারের দক্ষতা বৃদ্ধি করে। সহজ ড্যাশবোর্ড, স্পষ্ট মেনু এবং গ্রাফিক্যাল উপাদানগুলির সাহায্যে রুম ম্যানেজমেন্ট, বুকিং, গেস্ট রেজিস্ট্রেশন, এবং বিলিং সহজ হয়ে যায়। সকল ডিভাইসে সাপোর্ট করাই এটি পরিচালনার নমনীয়তা বাড়ায় এবং কর্মীদের প্রশিক্ষণের সময় কমিয়ে আনতে সহায়তা করে, যা হোটেলের সার্বিক দক্ষতা এবং গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধিতে সহায়ক।

এস.এম.এস. সুবিধা

হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যারে এসএমএস নোটিফিকেশন সুবিধা একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য যা হোটেল পরিচালনাকে আরও দক্ষ এবং গ্রাহককেন্দ্রিক করে তোলে। এই সুবিধার মাধ্যমে হোটেল কর্তৃপক্ষ গেষ্টদের সাথে দ্রুত এবং সরাসরি যোগাযোগ স্থাপন করতে পারে। বুকিং কনফার্মেশন, চেক-ইন/চেক-আউট রিমাইন্ডার এবং অফার ও প্রোমোশনাল মেসেজের মাধ্যমে এসএমএস গ্রাহকদের সঙ্গে যোগাযোগের প্রক্রিয়া সহজ ও দ্রুত হয়, যার ফলে গ্রাহকের আস্থা বৃদ্ধি পায় এবং হোটেলের অপারেশনাল দক্ষতা বাড়ে। এছাড়া, অফার ও প্রোমোশনাল মেসেজ পাঠানোর মাধ্যমে গেষ্টদের পুনরায় বুকিং উৎসাহিত করা সম্ভব হয়।

সহজ সরল পেমেন্ট গেটওয়ে

হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যারের ইউজার ফ্রেন্ডলি ইন্টারফেস হওয়াই ব্যবহারকারীদের জন্য সহজ এবং কার্যকরী হয় । এই সফটওয়্যারের ডিজাইন , সহজ সরল নেভিগেশন, ভিজ্যুয়াল ক্লিয়ারটি  , কাস্টমাইজেশনের সুবিধা এবং রেস্পন্সিভ হওয়াই সফটওয়্যার ব্যবহারের দক্ষতা বৃদ্ধি করে। সহজ ড্যাশবোর্ড, স্পষ্ট মেনু এবং গ্রাফিক্যাল উপাদানগুলির সাহায্যে রুম ম্যানেজমেন্ট, বুকিং, গেস্ট রেজিস্ট্রেশন, এবং বিলিং সহজ হয়ে যায়। সকল ডিভাইসে সাপোর্ট করাই এটি পরিচালনার নমনীয়তা বাড়ায় এবং কর্মীদের প্রশিক্ষণের সময় কমিয়ে আনতে সহায়তা করে, যা হোটেলের সার্বিক দক্ষতা এবং গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধিতে সহায়ক।

ফিচারসমূহ

রুম ম্যানেজমেন্ট

বুকিং সিস্টেম

গেষ্ট ম্যানেজমেন্ট

লেনদেন ও বিলিং সিস্টেম

পেমেন্ট গেটওয়ে সিস্টেম

এসএমএস নোটিফিকেশন সিস্টেম

ফ্রনটেন্ড ওয়েবসাইট

রিপোর্ট ও এনালিটিক্স

24/7 প্রযুক্তিগত সহায়তা

ওয়েবসাইটের মাধ্যমে ব্যাবসার প্রসার

অথেনটিকেশন সিস্টেম

গ্যালারি ম্যানেজমেন্ট

ভিজিটর ও গ্রাহক ডাটাবেজ

রিভিউ ও ফিডব্যাক সিস্টেম

অফার ও ডিসকাউন্ট ম্যানেজমেন্ট

অ্যাডমিন ও ইউজার রোল ম্যানেজমেন্ট

হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যার সম্পর্কিত প্রশ্ন ও উত্তর

হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যার কীভাবে অপারেশনাল দক্ষতা উন্নত করে?
আমি কি আমার হোটেলের প্রয়োজন অনুযায়ী হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যার কাস্টমাইজ করতে পারব?
এই সফটওয়্যার কি ছোট এবং বড় হোটেল উভয়ের জন্য উপযুক্ত?
হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যার ব্যবহারের কি কি সুবিধা রয়েছে?
হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যারের ডেটা সুরক্ষা কতটা নিশ্চিত?
যদি সফটওয়্যারে কোন সমস্যা হয়, তবে আমি কি সহায়তা পাব?
আমি কীভাবে হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যার ব্যবহার শুরু করতে পারি?
হোটেল ম্যানেজমেন্ট সফটওয়্যার ব্যবহারের জন্য কি প্রশিক্ষণ প্রদান করা হয়?