বাঘা উপজেলায় ওয়েবসাইট সেমিনার

বাঘা উপজেলায় ওয়েবসাইট সেমিনার

বিভিন্ন প্রতিষ্ঠানের ওয়েবসাইট তৈরি যে কার্যক্রম জাগরণ বাংলাদেশ আইটি (Jagoron Bangladesh IT – JBD IT) করছে, তারই অংশ হিসেবে গত ৩ ফেব্রুয়ারী, ২০১৬ তারিখে বাঘা উপজেলায় একটি সেমিনারে অংশ নেয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলার সম্মানিত জেলা শিক্ষা অফিসার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘা উপজেলার সম্মানিত উপজেলা শিক্ষা অফিসার। অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন ইসলামপুর কলেজের সম্মানিত অধ্যক্ষ সাহেব।

উক্ত সেমিনারের আলোচ্য বিষয় ছিল ডায়নামিক ওয়েবসাইটের বিভিন্ন দিক সমূহ। জাগরণ বাংলাদেশ আইটি (JBD IT) –এর মার্কেটিং অফিসার অত্যন্ত সুন্দর ভাবে ডায়নামিক ওয়েবসাইট সম্পর্কে বিভিন্ন তথ্য সবার সামনে উপস্থাপন করে। সেমিনারে উপস্থিত বাঘা উপজেলার প্রায়ই সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক প্রতিনিধিবৃন্দ ও সম্মানিত জেলা শিক্ষা অফিসার কর্তৃক উপস্থাপিত বিভিন্ন প্রশ্নেরও উত্তর দেন। সেখানে দেখানো হয় কিভাবে ওয়েবসাইট থেকে বিভিন্ন মোবাইলে এসএমএস পাঠানো যায়। এক্ষেত্রে জেলা শিক্ষা অফিসারের আগ্রহে তাঁর মোবাইলও এসএমএস প্রেরণ করা যায়।

এই সেমিনার থেকে অনুপ্রাণিত হয়ে ইসলাম কলেজের সম্মানিত অধ্যক্ষ মহোদয় তাঁদের প্রতিষ্ঠানের জন্য অতিসত্তর ওয়েবসাইট তৈরি করার জন্য আগ্রহ দেখান।

No Comments

Post a Comment

Comment
Name
Email
Website

%d bloggers like this: