logo

Welcome To JBD IT


Student Registration

Client & Staf Login Area


Office use only Email Login Area


[email protected]
+88 01716905615

***ঘরে থাকুন, সুস্থ থাকুন*** সাবান দিয়ে বারবার হাত ধুয়ে নিন *** সর্দি, হাঁচি, কাশি হলে টিস্যু এবং মাস্ক ব্যবহার করুন *** করোনা ভাইরাসের সংক্রমণ লক্ষণ দেখা দিলে দ্রুত ডাক্তারের পরামর্শ নিন***জরুরী হেল্পলাইন ৩৩৩***

কাজে দৃঢ়তার জন্য অবকাশ যাপনে বাৎসরিক ভ্রমণ

কাজে দৃঢ়তার জন্য অবকাশ যাপনে বাৎসরিক ভ্রমণ

জাগরণ বাংলাদেশ আইটি (Jagoron Bangladesh IT – JBD IT) গত ২১ নভেম্বর, ২০১৫ থেকে ২৭ নভেম্বর, ২০১৫ পর্যন্ত এক সপ্তাহ ব্যাপী এক বাৎসরিক ভ্রমণের আয়োজন করে। মানসিক প্রশান্তি ও কাজের দৃঢ়তা আনাই ছিল এই ভ্রমণের মুখ্য উদ্দেশ্য। এছাড়াও এর ফলে বাংলাদেশ তথা পৃথিবীর সর্ববৃহৎ সমুদ্র সৈকত ‍“কক্সবাজার সমুদ্র সৈকত” অবলোকন করাও ছিল এই ভ্রমণের একটি অন্যতম বিষয়।

ভ্রমণের জন্য নির্দিষ্ট কোনো যানবাহন নির্বাচন না করে ট্রেন, বাস, লঞ্চ প্রভৃতির মাধ্যমে এই ভ্রমণ করা হয়। এই ভ্রমণকে “অবকাশ যাপন” হিসেবেও উপস্থাপন করা যায়। পুরো ভ্রমণটি পরিচালনা করেন জাগরণ বাংলাদেশ আইটি (Jagoron Bangladesh IT – JBD IT) এর সম্মানিত প্রধান নির্বাহী অফিসার (CEO) বিক্রম রাজ।

ভ্রমণের অংশ হিসেবে আমরা কক্সবাজার বিভিন্ন গুরুত্বপূর্ন স্থান যেমন, লাবনী পয়েন্ট, কলাতলী সী বিচ, হিমছড়ি পাহাড় ও ঝর্ণা, ইনানী সী বিচ, টেকনাফ সমুদ্র বন্দরসহ আরো অনেক স্থান এবং বাংলাদেশের সর্ব দক্ষিণের স্থান সেন্টমার্টিন দ্বীপ। সকলেই কক্সবাজার ও সেন্টমার্টিন দ্বীপের বিভিন্ন নয়নাভিরাম দৃশ্য দেখে অত্যন্ত মুগ্ধ হয়। এই অবকাশ যাপন সবচেয়ে উল্লেখযোগ্য দিকগুলো ছিল পুরো সেন্টমার্টিন ঘুরা, কক্সবাজারের ইনানী সী বিচে সূর্যাস্তের দৃশ্য, হিমছড়ি পাহাড় ও ঝর্ণা অবলোকন ইত্যাদি।

No Comments

Post a Comment

Comment
Name
Email
Website